Saturday, August 4, 2018

শনির আখড়াতে ছাত্রদের ধাওয়া খেয়ে পালালো বরিশালের এমপি পংকজ দেবনাথ



ডিসিএফ রিপোর্টঃ রাজধানীর কুর্মিটোলায় বাস চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহতের ঘটনায় সারাদেশের ন্যায় রাজধানীর শনির আখড়াতেও আন্দোলনে নামে স্থানীয় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা ।

সব জায়গার মত এখানেও তারা রাস্তায় চলাচলরত সকল গাড়ীর লাইসেন্স চেক করছিলো ।সেই সময় তারা সংসদ সদস্য স্টীকারযুক্ত গাড়িও আটকায়।সেই গাড়িটিরও কোন লাইসেন্স ছিলোনা।গাড়িটি ছিলো বরিশালের সংসদ সদস্য পংকজ দেবনাথের,এবং তিনিই তখন গাড়ির ভিতর বসা ছিলেন।  তাই ছাত্ররা সেই গাড়িতে থাকা ব্যক্তিকে গাড়ি থেকে নামতে বাধ্য করে।গাড়ির ব্যক্তিটি নিজেকে সংসদ সদস্য বলে পরিচয় দিয়ে নিজেকে মুক্ত করার চেষ্টা করলে ছাত্ররা বিক্ষোভ শুরু করে এবং এমপি কোন চ্যাটের বাল,ভুয়া এমপি বলে স্লোগান শুরু করে । তিনি গাড়ি ছেড়ে রিক্সায় উঠতে চান,কিন্তু ছাত্ররা তাকে পায়ে হেটে যেতে বলে ।

তখন পংকজ দেবনাথ উত্তেজিত হয়ে পড়েন।তিনি উত্তেজিত হয়ে ছাত্রদের উপর চড়াও হতে গেলে ছাত্ররা ক্ষেপে গিয়ে তাকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে তিনি স্থানীয় এক আওয়ামীলীগ কার্যালয়ে আশ্রয় নিলে বিক্ষুদ্ধ ছাত্ররা তাকে সেখান থেকে ধাওয়া করে,পরে শিক্ষার্থীদের কাছে ক্ষমা চেয়ে পায়ে হেটে গিয়ে ধনিয়ে বিশ্ববিদ্যালয় কলেজে গিয়ে আশ্রয় নেন ।

শেয়ার করুন

0 comments: